রাবিতে মদপানে দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় মামলা, আটক ৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। রবিবার সন্ধ্যায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, ইফতেখায়ের হোসেন ওরফে সুমন (৩৭)। তিনি রাজপাড়া থানার সিপাইপাড়া এলকার আব্দুর রওফের ছেলে, মো. লুৎফর রহমান (৩৮) কাশিয়াডাঙ্গা কোট বরসি এলাকার মৃত হোসেন আলীর ছেলে, জনি শেখ ওরফে শুভ (২৪) বোয়ালিয়া বড়কুঠি এলকার বাচ্চু শেখের ছেলে।

এর আগে নগরীর জিরোপয়েন্টে এলাকার স্টার মেডিকেল হল ওষুধের দোকানের মালিকসহ আরও দুই কর্মচারীকে আটক করা হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, রবিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাবির দুই ছাত্র। একই ঘটনায় রুয়েটের রাকিব হাসান চিকিৎসাধীন রয়েছেন। তিনি বেঁচে গেছেন অল্পের জন্য।

নিহত শিক্ষার্থীদের মধ্যে আইন বিভাগের মুহতাসিম খুলনার দৌলতপুরে উপজেলার কবির আলম ছেলে। অর্থনীতি বিভাগের তূর্য রায় নীলফামারী জেলার ডোমার উপজেলার ছোট রাউতরা গ্রামের পুর্নেন্দ্র রায়ের ছেলে। তারা দু’জনই বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment